আমার কাজের মধ্যে থেকে-হোম ইউনিফর্ম ফিটনেস সেন্টার জামাকাপড় এবং শীতল চশমা থেকে মুখোমুখি
গত বছর বা দুইটি, আমার নিঃসন্দেহে সাধারণত ত্বকটি অত্যন্ত “সমন্বয়” হয়ে উঠেছে।

হয়তো এটি এনওয়াইসি থেকে বে-এয়ার থেকে আমার ক্রস-দেশ স্থানান্তর ছিল অথবা সম্ভবত আমি আমার 30 এর মধ্যে আছি, তবে আমি ধারাবাহিকভাবে আমার সংবেদনশীল, সমন্বয় ত্বকের জন্য সর্বোত্তম পণ্যগুলির জন্য অনুসন্ধান করছি।

বিজ্ঞাপন

এখানে আমি কিছু জিনিস পরীক্ষা করা হয়েছে:

Skincare পণ্য আমি সম্প্রতি পরীক্ষা করা হয়েছে (এল থেকে আর): Boscia কাঠকয়লা mattifying মেকআপ সেটিং স্প্রে, এরবারিয়ান বাঁশ ম্যাট লোশন, মুরাদ তেল নিয়ন্ত্রণ Mattifier SPF 15 পাশাপাশি Sephora Clarifying Booster
আমি ভারী ত্বকের পণ্যগুলি পছন্দ করি না, বিশেষ করে এখন এটি প্রতিদিন 85 ডিগ্রিরও বেশি সময় ধরে, তাই আমি স্প্রেগুলির পাশাপাশি টোনারগুলি থেকে এসপিএফ এবং স্কফেয়ার boosters থেকে সব ধরনের বিভিন্ন জিনিস চেষ্টা করা হয়েছে।

প্রথম আপ Erborian বাঁশ ম্যাট লোশন ($ 34 জন্য SEPHORA এ উপলব্ধ)। এটা আমি এই গুচ্ছ দীর্ঘতম ব্যবহার করা হয়েছে, পাশাপাশি মহান কারণে দীর্ঘতম ব্যবহার করা হয়েছে। আমি এটা পছন্দ করি! এটা অবশ্যই আমার skincare রুটিন একটি অবস্থান অর্জিত।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এটি সত্যিই একটি টোনার, সেইসাথে আমি সেফোরা এ এলোমেলোভাবে একদম নির্বাচিত হয়েছি কারণ আমি কিছুক্ষণের জন্য এটি অদ্ভুত ছিলাম। আপনি উপরে ছবিতে দেখতে পারেন, একটি পাউডার বোতল নীচে একটি গুঁড়া নিষ্পত্তি। আমি শুধু এটি একটি দ্রুত শেক পাশাপাশি আমার মুখ সরাসরি প্রযোজ্য।

যেহেতু আমার ত্বকটি ঐতিহ্যবাহী সংমিশ্রণটি এখন সেরা – আমার গালগুলির পাশাপাশি আমার টি-জোনের সাথে চকচকে শুকিয়ে যায় – আমি সত্যিই শক্তিশালী টোনারদের সাথে নিচে নাবো, কারণ তারা আমার ত্বককে খুব শক্ত করে তুলতে পারে, তবে এই বাঁশ ম্যাট লোশন হ্যান্ডলগুলি ভাল কাজ করার জন্য আমি এটি ব্যবহার।

পানি ময়শ্চারাইজিং বাঁশের সাথে ঢোকানো হয়, তবে পাউডারটিকে তেল শোষণ করে।

আমি আমার মুখ লন্ড্রি পরে এই আবেদন পছন্দ। এটা শুধু আমার ত্বক তাই পুরোপুরি ভারসাম্য।

আমি একইভাবে মুরাদ তেল নিয়ন্ত্রণ mattifier SPF 15 (SEPHORA এ প্রস্তাবিত, পাশাপাশি এটি $ 40) পরীক্ষা করা হয়েছে।

এটি এসপিএফের সাথে একটি ময়শ্চারাইজার, পাশাপাশি আমি অবশ্যই এমন একটি পণ্য থাকার সুবিধা পছন্দ করি যা উভয়ই করে। এটি একটি চমৎকার কাজটি উজ্জ্বল করে তোলে, তবে দিনের শেষে, আমার গালগুলি যখন এটি ব্যবহার করে তখন আমার গালগুলি একটু টাইট মনে করে। আমি বিশ্বাস করি না যে চাক্ষুষ শুকনোতে সমান, তবে আমি এটা অনুভব করতে পারি!

এছাড়াও, আমি SPF 15 মত মনে করি একটি সানস্ক্রীনের জন্য বেশ কম, পাশাপাশি আমি অন্তত SPF 30 পরতে চাই। আমার চাচা যখন আমি জুনিয়র উচ্চে ছিলাম তখন ত্বকের ক্যান্সারের সাথে নির্ণয় করা হয়েছিল, সেইসাথে তিনি সময়মতই চিকিৎসা পেতে সক্ষম হন, সেইসাথে সেই অভিজ্ঞতাটি আমাকে সূর্য থেকে রক্ষা না করার ঝুঁকিতে আমাকে অবহিত করে ।

আমি এখন আমার সাবাববক্সটি বন্ধ করতে যাচ্ছি, তবে কম এসপিএফের বাইরে, আমি বিশ্বাস করি এই মুরাদ আমার ত্বক ম্যাটে রাখার জন্য একটি দুর্দান্ত কাজ করে।

সিরাম, স্প্রে, টোনার পাশাপাশি লোশন পরীক্ষা

যেহেতু আমি মুরাদ তেল-কন্ট্রোল ম্যাটিফিয়ার দ্বারা wowed ছিল না, আমি একইভাবে testin boscia সাদা কাঠকয়লা mattifying মেকআপ সেটিং স্প্রে (এছাড়াও SEPHORA এ দেওয়া, পাশাপাশি এটি $ 38) ছিল।

এটি সাদা কাঠকয়লা দ্বারা একটি স্প্রে infused, পাশাপাশি এটি mattifying এবং ময়শ্চারাইজিং হতে বোঝানো হয়। আপনি আপনার মেকআপ আপ messing আপ ছাড়া আপনার ত্বক mattify দিন দিন এটি hroughout এটি ব্যবহার করতে পারেন।

সুতরাং, এটি আমাকে একটি খুব চার্জযুক্ত mattifier না হওয়ার পরে এই স্প্রেটি হ্যাং করার জন্য এটি একটি বিট নেয়। ভালো লেগেছে, এটি SEPHORA.com এ বলে যে এটি “আস্তে আস্তে mattifies।”

সুতরাং এটি স্প্রেটি নয় যা আপনি 100% ম্যাট (যা আমার দ্বারা সত্যিই জরিমানা, কারণ আমি যে গ্লো সম্পর্কে আছি) দেখতে চাই, তবে আপনি উচ্চ তীব্রতা বিকিরণ প্রতিরোধ করতে চান এমন স্প্রেটিটি আপনি ব্যবহার করেন পাশাপাশি আপনার মেকআপ আর শেষ করতে।

আমি সত্যিই এটি ব্যবহার পছন্দ করি যেহেতু এটি বিকিরণটি বন্ধ করে দেয় তবে আমার ত্বকে টাইট মনে করে না। আমি আমার মেকআপ প্রয়োগ করার আগে আমার মেকআপ পরিষ্কার বা স্পঞ্জ স্প্রে করতে পছন্দ করি, পাশাপাশি আমি আমার বেসটি পৃষ্ঠের পরে আমার চুক্তির চারপাশে সবকিছু স্প্রে করব। আমি আবিষ্কার করেছি যে এটি আমার মাস্কারা চালাবে, যদিও আমি মস্কারা আবেদন করার আগে এটি স্প্রে করতে নিশ্চিত হব।

সামগ্রিকভাবে, আমি যেমন এই স্প্রে। যদি আপনার অত্যন্ত তৈলাক্ত ত্বক থাকে তবে এটি যথেষ্ট শক্তিশালী নাও হতে পারে, তবে যদি আপনার সমন্বয় ত্বক থাকে তবে এটি আপনার জন্য ভালভাবে ভালভাবে কাজ করতে পারে।

বিজ্ঞাপন

অবশেষে, এখানে আমার কাছে কিছু নতুন কিছু: সেফোরা ক্লারাইফাইফাইফাইং স্কিনেয়ার বুস্টার (কিছু কারণে আমি এটি আবিষ্কার করতে পারছি না) আপনার Skincare যোগ করার জন্য implied হয়। অপরিহার্য উপাদানটি দস্তা, পাশাপাশি প্রাথমিক উদ্দেশ্যগুলি ছিদ্রগুলির চেহারা হ্রাস করা হয়, এটি একইভাবে আপনার ত্বকে ম্যাট করার জন্য প্রত্যাশিত।

আপনি দিনটি পাশাপাশি রাতের সাথে ব্যবহার করতে পারেন, সেইসাথে আমি প্রায় এক সপ্তাহের জন্য এটি ব্যবহার করতে পারি, আমি এটি পছন্দ করি। আমার কাছে কোন ধরনের দরিদ্র প্রতিক্রিয়া ছিল না, সেইসাথে যখন আমি আমার ময়শ্চারাইজারকে কয়েকটি ড্রপ যোগ করি, তখন আমার ত্বক আমার মেকআপের জন্য একটি ভাল ম্যাট ক্যানভাসে দেওয়া হয়।

এই চারটি পণ্যগুলির মধ্যে, আমার প্রিয়রা হল এরবারিয়ান টোনার পাশাপাশিBoscia সেটিং স্প্রে, পাশাপাশি আমি আপনার কোন ধরনের পরামর্শ শুনতে চাই!