L’Oreal অবিশ্বাস্য Silkissime Eyeliners, $ 8.99 প্রতিটি খরচ জন্য দুটি পেন্সিল দুটি পেতে মত হয়
গতকাল আমার ভাল বন্ধু সিন্ডি ইমেলের উপর আমার ভাল বন্ধু সিন্ডিকে চিৎকার করে বলেছিলেন, “আমাদের পরবর্তী সাক্ষাত্কারে কী করা উচিত তা নিয়ে আমরা আলোচনা করেছি (এটির মধ্যাহ্নভোজের পাশাপাশি উল্টা এর সফর করার পরে এটি আদর্শ ছিল।

ওহ, সত্যিই, সিন্ডি? L’Oreal এর নতুন অসম্ভব Silkissime Eyeliners ($ 8.99) ভিন্ন হতে হবে।

বিজ্ঞাপন

বাম থেকে ডান, বেগুনি পেন্সিল থেকে রৌপ্য এক, যারা বিশুদ্ধ বেগুনি, কোবল্ট নীল, সত্য টিল, সোনার পাশাপাশি রূপা
যখন আমি এই রঙ্গক, দীর্ঘস্থায়ী, রেশমী মসৃণ liners আমার কান হিসাবে এক রাখা, আমি আমার পছন্দের এক বিশ্বের মনে হয় … আমার হেই jingling এর শব্দ jingling jingling এর শব্দ আছে kitty মুদ্রা ব্যাংক। যেহেতু তারা 10 টাকা কম! পাশাপাশি তারা মেট্রোপলিটন ক্ষয় $ 20 24/7 গ্লাইড-অন পেন্সিলের মতো আরো কম বা কম, যা নির্দেশ করে যে তারা বেশ সন্ত্রস্ত।

10 টি ছায়াছবি পাঁচটি …
আপনি তাদের প্রয়োগ করার পরে ডাউডাকে করবেন না, যেহেতু তারা সেট করে (এটি প্রায় এক মিনিট সময় নেয়), তারা বিরক্ত হয় না। আমি তাদের ব্যবহার করতে পছন্দ করি, বিশেষ করে বিশুদ্ধ রক্তবর্ণ এবং কোবল্ট ব্লু, আমার নিম্ন ল্যাশ লাইনের পাশাপাশি অভ্যন্তরীণ কোণগুলির পাশে শক্তিশালী রঙের পপের জন্য।

বাম থেকে swatches: বিশুদ্ধ রক্তবর্ণ, কোবল্ট নীল, সত্য টিল, সোনার পাশাপাশি রূপা
আমি পাগল না শুধুমাত্র জিনিস আমার জল লাইন উপর hang out তাদের অনিচ্ছা হয়। আমার ল্যাশ লাইন উপর? কোন সমস্যা নেই. তারা টাচআপগুলির মধ্যে আট ঘণ্টার জন্য প্রায় আট ঘণ্টার জন্য আটকে থাকবে, তবে আমার পানির লাইনগুলিতে, তারা দুইটির মধ্যে চলে গেছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

বিশুদ্ধ বেগুনি (লিপস্টিক লিপস্টিক রানী এটি খেলতে হয়)

আমার নিম্ন ল্যাশ লাইন বরাবর কোবল্ট নীল পরা

আরেকটি জিনিস: তারা অবিশ্বাস্যভাবে নরম – দুর্বল নরমের মতো – তবে যদি আপনি তাদের ধারালো করার সময় ধারনাগুলি ভেঙ্গে ফেলেন তবে ২0 মিনিটের জন্য ফ্রিজ বা ফ্রিজারে পেন্সিলগুলি আটকে রাখুন। এটি তাদের কঠিন এবং ধারালো হিসাবে অনেক সহজ করে তোলে।

তারা ড্রাগস্টোরে, ULTA স্টোর এবং ulta.com এ প্রতিটি $ 8.99 এর জন্য 10 টি শেডে এখন দেওয়া হয়েছে।

Silkissime!

এর মানে কি, যাইহোক?

মূল্য: $ 8.99 প্রতিটি
প্রাপ্যতা: এখন ড্রাগস্টোরে, ইউএলটিএ স্টোরগুলিতেও ulta.com এ দেওয়া হয়েছে
মেকআপ পাশাপাশি আপিল ব্লগ রেটিং: বি +

এবং একটি হিমায়িত লাঞ্চ বা ডিনার দ্বারা শ্রেষ্ঠ কর্মক্ষমতা জন্য পুরস্কার …

আমি সাধারণত খাবার তৈরীর নজর রাখি না, তবে গতকাল একটি looong দিন ছিল, পাশাপাশি dinnertime দ্বারা, আমি এটা মোকাবেলা করতে পারে না, তাই আমি এই ব্রাস পেতে লক্ষ্যবস্তু করার জন্য এই এমি এর মেক্সিকান Casserole বাটি নির্বাচিত।

ঠিক আছে, আমাকে এটি ভেঙ্গে ফেলুন … এটি একটি enchilada মত, তবে এটি একটি বাটি মধ্যে। আপনি কালো মটরশুটি, বিস্ময়কর ভুট্টা, জলপাই, সাদা কর্ণ মাসা, পনির, টমেটো এবং সেইসাথে enchilada সস পেতে। ওহ, আমার প্রভু! তাই অনেক স্বাদ, পাশাপাশি শুধুমাত্র মসলা আদর্শ পরিমাণ।

বিজ্ঞাপন

মাইক্রোওয়েভে পাঁচ মিনিট, সেইসাথে আপনার একটি দুর্দান্ত ডিনার আছে। আমি তাদের আরো অনেক অর্জিত হতে হবে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন