ক্রিস্টি ফিল্ড বিচ পার্ক, ক্যালিফোর্নিয়ায় ক্যালিফোর্নিয়ায়
বে এর এলাকা থেকে শুভ সকাল! মাইক্রোলেমলেটগুলি যখন কাঁপতে থাকে তখন এটি প্রায় বছরের সেই সময়। আপনি শর্টসের পাশাপাশি একটি অলসতা টি শার্টে বাড়িটি ছেড়ে দিতে পারেন এবং কয়েক ঘন্টা পরে একটি উষ্ণ sweatshirt জন্য নির্ধারিত হতে পারে। তারা বে এর অঞ্চলের অ্যাডভেঞ্চার জন্য স্তর আনতে যখন তারা বাজানো হয় না। গ্রীষ্মের উষ্ণ মাসে কয়েক সপ্তাহ আগে ছোট্ট ছবিটি সমুদ্র সৈকত থেকে ছিল। এটি পানির প্রান্তে খেলতে যথেষ্ট গরম ছিল (মঞ্জুর, শুধু আমাদের পায়ে ঠান্ডা ছিল!), তবে এটি বেশ অনেক বেশি তা তুলে ধরে।

আপনি আজ যতটা কি? আমি এটা একটি বিট বিশ্রাম পাশাপাশি পড়া আছে আশা করি।

বিজ্ঞাপন

যে কথা বলা … সপ্তাহের জন্য আপনার আপীল লিঙ্ক:

আপনি এখন এটিতে বিকশিত অ্যালেক্সের সাথে একটি মেকআপ আয়না পেতে পারেন, সেইসাথে আমার কাছে এটিকে স্নুজ করা হয়। তিনি সত্যিই আমার জন্য উইংড মাছ ধরার নৌকা করতে পারেন যখন ফোন আমাকে কল করুন।

নিউইয়র্ক টাইমস জিজ্ঞেস করে, “আপনি কি আপনার গুঁতা থেকে সদয় হচ্ছেন?” (পিএসএস স্পষ্টতই, বাট স্কিন কেয়ার মাস্কগুলি এখন একটি জিনিস।)

সপ্তাহের প্রিয় উদ্ধৃতি: “অবশেষে … আমি ধরা পড়েছিলাম। আমার মায়ের কাজ থেকে প্রথমবারের মতো বাড়ি থেকে ঘরে গিয়ে তার পছন্দসই লাল লিপস্টিক ব্যবহার করে তার স্থানটিতে আমাকে আবিষ্কার করে। আমি এমন এক জিনিস আবিষ্কার করেছি যে দিনটি আমার সাথে স্থায়ীভাবে আমার সাথে আটকে গেছে: আপনি যতক্ষণ আপনি বিশ্বাস করতে পারেন ততক্ষণ আপনার মায়ের কৌশলটি কৌশল করতে পারবেন না। ”

এই দুটি সৃজনশীল পেঙ্গুইন একটি সুশি দোকান মধ্যে sneaking রাখা।

NYFW অনুযায়ী, মৌলিক আপীল মৃত।

আমি মারিন হিউম্যান সোসাইটি ওয়েব সাইটে সাম্প্রতিক সময়ে অনেক সময় ব্যয় করেছি, পাশাপাশি আমি আবিষ্কার করেছি যে তাদের প্রশিক্ষণের হ্যান্ডআউটগুলিতে Feline এর পাশাপাশি পোষা কুকুরের অভ্যাসের পাশাপাশি উপকারী সম্পদ রয়েছে অধ্যায়. (এবং তারা ইংরেজি পাশাপাশি Español উভয় পাওয়া যায়!)

SASHA PLAVSIC, পরিষ্কার আপিল ব্র্যান্ড Ilia সৌন্দর্য নির্মাতা, টাইপোগ্রাফি সঙ্গে খাওয়া হয়।

একটি pimple পেয়েছিলাম? এই আরাধ্য হললা হলুদ তারকা স্টিকারের সাথে এটি নিরাময় হিসাবে আবরণ।

NYFW একইভাবে আমাদের বলেছিল যে চুলের স্কার্ফগুলি কোথাও আসছে বসন্ত / গ্রীষ্ম ২020 (ইয়েকস, আমি কি সত্যিই সত্যিই “২020” টাইপ করেছি?)।

একটি স্কার্ফ সঙ্গে সহজ চুল শৈলী

আমি খুব এই শৈলী চেষ্টা করতে চান।

Chrissy ক্ষেত্র, সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া

যখন রিরি দাঁড়িয়ে থাকে এবং সেইসাথে ক্ল্যাপিং শুরু হয়, তখন আপনি কিছু করছেন।

আমি আজ এই প্রয়োজন।

এখন, যখন আমি আরো একটি কাপ কফি পেতে পারি তখন এটি সাধারণত বিন্দুতে থাকে, তবে আমার শরীরটি ঘুরে বেড়ানোর পরিবর্তে আমি একটি ইকো-বান্ধব রস তৈরি করতে যাচ্ছি … এটি কি কখনও আপনার কাছে ঘটে? সেইসাথে আমি প্রায়শই বসতে এবং এটির একটি বিশাল বাটি খেতে চেষ্টা করার চেষ্টাটি ব্যয় করতে চাই না, তাই আমি শুধু আমার নিনজা ব্লেন্ডারে কিছু ফল দিয়ে এটি blitz। আমি এখন যেখানেই আছি, তাই আমি! ?

বিজ্ঞাপন

যাইহোক, আপনার সপ্তাহান্তে একটি চমত্কার বিশ্রাম আছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন