একটি বিস্ময়কর দাঁত আছে?
গত সপ্তাহে আমি ফিটনেস সেন্টারে ছিলাম যখন আমরা ডেসার্ট সম্পর্কে কথা বলতে শুরু করলাম (আপনি যখন অনেক লোকের সাথে হিট করেন এমন অনেক লোকের সাথে থাকবেন। আপনি ডেসার্ট সম্পর্কে কথা বলছেন!), পাশাপাশি শিক্ষক, নিকোল, বিবৃত যে আপনি তার সামনে চকোলেটি কিছু রাখেন, তিনি মূলত টোস্ট।

আমি চকলেট ডেসার্টের পাশাপাশি আইশেডো, সেইসাথে বিশেষ করে ম্যাক সুইস চকোলেট আইশেডোয়ের সাথে একই পদ্ধতি।

বিজ্ঞাপন

চকলি সুস্বাদু
একটি unsung মেকআপ নায়ক কি? আমার জন্য, এটি একটি ঘন ঘন মেকআপ মুরসেল, দীর্ঘমেয়াদী সংগ্রহের পণ্য যা দীর্ঘমেয়াদী সংগ্রহের পণ্য যা অনেক মেকআপ উত্সাহীদের রাডার স্ক্রিনের অধীনে স্কুট করে তবে নিয়মিতভাবে আমার জগতে পাথর দেয়। দীর্ঘ চলমান unsung হিরোস সিরিজ আমার প্রিয় কয়েকটি বৈশিষ্ট্য।

ওহ, আমার মঙ্গল, আমি এই ছায়াছবি জন্য ব্যবহার করা হয়েছে! – সেইসাথে আমি শরৎকালে এটির মধ্যে আরো বেশি বুকে শুরু করি কারণ আমি এমন পদ্ধতিটি পছন্দ করি যে এটি ভ্যাম্পি শরৎ বেরি, বারগান্ডি, বেগুনি এবং ওয়াইন ঠোঁটের ছায়াগুলি দেখায়। একটি বিট ম্যাক সুইস চকোলেট আপনার eyeshadow মিক্স যোগ একটি deeeee-luscious চকোলেট নম একসঙ্গে যাই হোক না কেন।

ম্যাক সুইস চকোলেট আমার ক্রিজে পাশাপাশি ম্যাক নায়িকা লিপস্টিক

লাল ভয় না।

আমি আবারো বলছি! – লালটিকে ভয় করবেন না, কারণ ম্যাটের লাল বাদামী সুইস চকোলেটটি হরতাল করে যে লাল এবং সেইসাথে লাল হওয়ার মতো সূক্ষ্ম ভারসাম্যও লাল, তাই আপনি দেখবেন না যে আপনি দৈত্য চোখ পেয়েছেন, ঠিক আছে?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এটি ম্যাক ক্যাডেলের মতো একটি বিট ফাংশন করে যা আপনি আপনার লাইটার ব্রাউন ক্রিজ রঙ করতে পারেন (নরম বাদামী এবং টেক্সচারের মতো রঙের মতো, সুইস চকোলেটের সাথে ক্রিজে চমৎকার চেহারা), সেইসাথে স্তর সুইস চকোলেটের পাশাপাশি উপরে, তবে আপনি যদি এটির ক্রিজ রঙের মধ্যে পালকটির জন্য স্থান ছেড়ে চলে যান তবে এটি আপনার ক্রিজকে গভীর করার জন্য প্রদর্শিত হবে।

এখন, স্যাডেলের মতো কমলা বাদামী হওয়ার পরিবর্তে, সুইস চকোলেটটি একটি লাল বাদামী। এটি এখনও উষ্ণ বাদামী, পিচ এবং পাশাপাশি কোরাল লিপস্টিক্সের পাশাপাশি ব্লাউশ, পাশাপাশি সুইস চকোলেটের সাথে স্যাডেল পরিধান করতে পছন্দ করে।

সুইস চকলেট, নরম বাদামী পাশাপাশি saddle
সুইস চকোলেটের লাল টোনগুলি সত্যিই নীল, ইকো-বান্ধব পাশাপাশি হেজেলের চোখ পপ ইমো তৈরি করে, কিন্তু, আমি জানি, আমার বাদামী চোখ আছে, সেইসাথে আমি মনে করি এটি বাদামী চোখে চমৎকার দেখাচ্ছে, বিশেষ করে যদি আপনি একটি ব্রোঞ্জযুক্ত বাদামী বা ম্যাক টেডি বা ম্যাক কোস্টা রিচ মত লাল বাদামী মাছ ধরার নৌকা। এটা পরিপূর্ণতা।

ম্যাক বাঁশের আই শ্যাডো (লিডস), ম্যাক সুইস চকলেট আই শ্যাডো (ক্রিজ), ম্যাক টেডি আই কোহল (পানি লাইনের পাশাপাশি নিম্ন ল্যাশ লাইন), চ্যানেল ইনিমেবল মাস্কারা (ল্যাশ) পাশাপাশি কভারগ্লার বোমশেল তীব্রতা লিনিয়ার (উপরের ল্যাশ লাইন)
আমি কিছু লোককে শুনেছি যে তারা সুইস চকোলেটটি মিশ্রিত করার সমস্যা আছে। আমি নিজেকে অনুভব করি নি, তবে এটি এমন কিছু যা আপনি আগেতে যাচ্ছেন, তবে এখানে এমন কিছু জিনিস যা সাহায্য করতে পারে। খুব প্রথমে একটি প্রাইমার, অবশ্যই, আপনার প্রাইমার সুইস চকোলেটের সাথে ভালভাবে কাজ করার কথা বলে না তবে প্রাইমার একটি পাতলা স্তর ব্যবহার করার চেষ্টা করুন। যে আমার জন্য মিশ্রন সহজ করতে বলে মনে হয়।

এছাড়াও, আপনার প্রাইমার প্রয়োগ করার পরে, এটি সম্পূর্ণভাবে শুষ্ক করার জন্য অপেক্ষা করুন। তারপরে, শীর্ষে স্বচ্ছ পাউডারের একটি বিট মিশ্রন করুন, যেহেতু সেই পাউডারটি আপনার আইশেডো এবং আপনার প্রাইমারের মধ্যে একটি বাফার হিসাবে কাজ করবে, সেই পাউডার শস্যগুলিও স্লাইডের পাশাপাশি স্লাইড করতে সক্ষম করবে।

ম্যাক ভ্যানিলা দিয়ে ম্যাক ভ্যানিলা, ম্যাক বাঁশের পাশাপাশি ক্রিজে ম্যাক স্যাডেলের নিচে ম্যাক রেসপেপারটি আমার ঢাকনা ও ম্যাক রাইস চকোলেট এবং পাশাপাশি ম্যাক স্মল্ডার আই কোহল ম্যাক কার্বন নিয়ে শীর্ষস্থানীয় আমার উপরের ল্যাশ লাইন, ম্যাক কোস্টা আমার পানির পাশাপাশি নিম্ন ল্যাশ লাইনের পাশাপাশি চ্যানেল ইনিমেবল মাস্কারা আমার উপরের পাশাপাশি নিম্ন ল্যাশে 10 তে।
সুইস চকোলেট খুব অনেক ঐতিহ্যগত ম্যাক নিউট্রলস সঙ্গে ভাল যায়। কখনও কখনও আমি বেয়ার রিসার্চ স্টাডি বা কম পেইন্ট পট দিয়ে এটি পরতেবো, যেমন আমি উল্লেখ করেছি, আমি উল্লেখ করেছি, আমি ক্রিজে টেক্সচার, বাঁশ বা নরম বাদামী যুক্ত করব। তারপর ক্রিজকে আরও সংজ্ঞায়িত করতে হবে, আমি ক্রিজে পাশাপাশি বাইরের ভি তে একটি বিট সুইস চকোলেট যুক্ত করব।

আমি যখন এইরকম দেখি তখন হাইলাইট করতে ম্যাক ব্রুল ব্যবহার করতে চাই, তবে রেসপারটিও ভাল দেখায়। জিনিস, রেসপেপার এর shimmer একটি ’90s vibe (যা মহান, তবে, এটি তারিখ হতে পারে), বিশেষ করে যদি আপনি এটি আপনার বাদামী হাড় বরাবর নির্বাণ করা হয়, তাই আমি সাধারণত আমার ঢাকনা উপর এটি রাখা হবে অভ্যন্তরীণ কোণে হিসাবে।

ম্যাক সুইস চকোলেটের একটি প্যানটি এখন দীর্ঘমেয়াদী লাইনের জন্য 16 ডলারের জন্য দেওয়া হয়, তবে যদি আপনার চারপাশে বসে থাকা খালি খালি প্যালেট থাকে তবে আপনি রিফিল প্যানের পরিবর্তে একটি ডাফটি সংরক্ষণ করতে পারেন, যা $ 6।

বিজ্ঞাপন

সুইস চকলেট একটি অসাধারণ শরৎ রঙ! আমি আশা করি আপনি এটি কিছুটা পরিদর্শন করবেন।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন