আমার শীর্ষ তিনটি, সেরা-সেরা eyeliners!
Eyeliner আমার অনেক পছন্দসই মেকআপ পণ্য হতে হবে … অথবা অন্তত, অন্তত। আমি সত্যিই একটি সত্যিই দীর্ঘ সময়ের জন্য উইংড মাছ ধরার নৌকা সঙ্গে খাওয়া হয়েছে, পাশাপাশি আমি আদর্শ উইং পেতে অনুসন্ধানের বছর জুড়ে অনেক eyeliners চেষ্টা করেছি। আসুন সৎ হও … তাই তাদের মধ্যে অনেকগুলি সাধারণ স্তন্যপান, তবে এই তিনটি আশ্চর্যজনক।

কারণ আমি উইংড মাছ ধরার নৌকাটি পছন্দ করি, সেইসাথে সাধারণভাবে eyeliner হিসাবে, আপনি এটি আপনার চোখ accentuate সত্যিই এটি ব্যবহার করতে পারেন। আমার চোখ সামান্য দিকের একটি বিট, তাই আমি যতটা সম্ভব তাদের পপ করার চেষ্টা করি! আমি এমনকি আমার ব্লগে চারটি সহজ ধাপে উইংড eyeliner একটি টিউটোরিয়াল করেছেন।

বিজ্ঞাপন

Eyeliner একটি জিনিস যে সত্যিই ভাল, বা সত্যিই, সত্যিই খারাপ। সাধারণত মধ্যে একটি সাধারণত মধ্যে নেই। সাধারণত যখন আমি নতুন মেকআপ ক্রয় করি, যদি এটি খুবই দুর্দান্ত না হয় তবে আমি সাধারণত এটি তৈরি করতে পারি যতক্ষণ না আমি এটি পৃষ্ঠপোষকতা করি, তবে Eyeliner সঙ্গে না। আপনার মাছ ধরার নৌকা ভাল চেহারা আছে, মাছ ধরার নৌকা সত্যিই ভাল হতে হবে।

আমি অনুমান যে আমাকে একটি eyeliner snob টাইপ করে তোলে! আমি শুধুমাত্র সেরাটিকে সর্বোত্তমভাবে ব্যবহার করি, সেইসাথে তিনটি এই তিনটি আমার মেকআপ ব্যাগে থাকি।

1. স্টিলা সব সময় জল প্রতিরোধী তরল চোখের মাছ ধরার নৌকা থাকুন ($ 22)

STILA কালো মধ্যে সব সময় তরল চোখের মাছ ধরার নৌকা ($ 22)
আমি স্টিলা কেনার জন্য সব সময় পানি প্রতিরোধী তরল চোখের মাছ ধরার নৌকাটি আবারও বেশি সময় ধরে থাকি না, কারণ এটি আমার কাজ বন্ধ করে না! এটি একটি পাতলা অনুভূত পরামর্শ পাশাপাশি একটি সূক্ষ্ম বিন্দু আছে, তাই আপনি দ্রুত চেষ্টা ছাড়া এটি সঙ্গে একটি ভাল ধারালো উইং পেতে পারেন। এটি তার পাশে রেখে দেওয়ার ধরন দ্বারা, আপনি এটি আপনার ল্যাশ লাইন বরাবর পাশাপাশি দ্রুতভাবে টেনে আনতে পারেন। অপ্রকাশিত কালো সূত্রের সাথে, আপনাকে কোনও দ্বিতীয় কোট যুক্ত করতে হবে না, যা এত সুন্দর! আমিও একইভাবে আবিষ্কার করেছি যে যদি আপনি ক্যাপটি সত্যিই শক্তিতে স্ন্যাপ রাখেন তবে এটি কয়েক মাস ধরে স্থায়ী হয়। আমি এটি অপছন্দ করি যখন একটি eyeliner মাত্র কয়েক সপ্তাহ পরে আউট dries আউট, তবে আপনি এই এক সঙ্গে যে সমস্যা হবে না।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

স্টিলা সব সময় তরল চোখ মাছ ধরার নৌকা অনুভূত টিপ
একটি খুব পাতলা লাইন পেতে হালকাভাবে ধাক্কা, বা একটি ঘন লাইন পেতে অনেক বেশি চাপ প্রয়োগ করুন

2. Balm Schwing তরল চোখের মাছ ধরার নৌকা ($ 17)

কালো মধ্যে balm schwing তরল চোখের মাছ ধরার নৌকা ($ 17)
আমি সম্প্রতি বেল্ট থেকে প্রচুর জিনিস চেষ্টা করেছি, সেইসাথে আমি কালোতে স্কুইং তরল চোখের মাছ ধরার নৌকা সহ প্রতি একক জিনিস পছন্দ করেছি। আমি বিশ্বাস করি যে আমি এটা সম্পর্কে এতটা পছন্দ করি এটি ঠিক কিভাবে কালো রঙের পাশাপাশি ম্যাটের পিচ।

আমি এটা সরবরাহ করে এমন চেহারাটি পছন্দ করি, সেইসাথে আমি আরেকটি মাছ ধরার চেষ্টা করি না যা সঠিক একই জিনিস করে। Schwing একটি অনুভূত টিপ আছে, যা আমার পছন্দের ধরনের তরল eyeliner টিপ, তবে এটি একটি মার্কার মত হচ্ছে, আপনি এটি বোতল মধ্যে ডুবা এবং পণ্য কোট আবেদনকারী মধ্যে ডুবা।

আমার মতে, স্টাইলের তুলনায় এটি ব্যবহার করা একটু বেশি কঠিন, যেহেতু আপনি বোতল প্রান্তের প্রান্তে অতিরিক্ত কিছুটা সরিয়ে ফেলার জন্য প্রয়োজনীয় কিছুটা খাস্তের লাইনটি পান করার জন্য প্রয়োজনীয় একটি বিট বন্ধ করার প্রয়োজন। এটা জটিল হিসাবে না।

তবুও, যদি মাছ ধরার নৌকা আপনার জিনিস না থাকে তবে এটি জিনিসগুলি আরও অনেক কঠিন করে তুলতে পারে, তবে যদি আপনি একটি মাছ ধরার নৌকা জাঙ্কি হন তবে আপনার এইটি চেষ্টা করার প্রয়োজন। অপ্রকাশিত ম্যাট পৃষ্ঠের জন্য মরতে হয়!

Balm Schwing এর অনুভূত টিপ
তাই কালো পাশাপাশি ম্যাট!
একটি সুন্দর, dainty উইং Schwing ব্যবহার!
3. স্থায়ীভাবে alqua এক্সএল জল প্রতিরোধী চোখের পেন্সিল মেকআপ ($ 21)

মেকআপ স্থায়ীভাবে M-10, একটি ম্যাট ব্ল্যাক ($ 21) মধ্যে স্থায়ীভাবে QL জল প্রতিরোধী চোখের পেন্সিল মেকআপ

বিজ্ঞাপন

পেন্সিল চোখের মাছ ধরার নৌকা হিসাবে, মেকআপ স্থায়ীভাবে M-10 এ মেকআপ এক্সএল এক্সএল জল প্রতিরোধী চোখের পেন্সিল বীট হতে পারে না! আমি সম্প্রতি পুরো লাইনটি মূল্যায়ন করেছি এবং এর সাথে যেমন, বিশেষ করে কালো এক।

আমি প্রাথমিকভাবে শুধুমাত্র আমার শক্ত হয়ে ওঠার পাশাপাশি জলপথের উপরও এটি ব্যবহার করি। একটি eyeliner আবিষ্কার করা এত কঠিন যে এটি সরানো না, বিশেষ করে যখন আপনার চোখ দরিদ্র হিসাবে খনি হিসাবে পানি না। আপনি একইভাবে ভাল রঙ payoff পেতে চেষ্টা আপনার eyeball scraping সেখানে বসতে হবে না। আপনি এক পাস একটি মসৃণ অ্যাপ্লিকেশন পেতে। আমি খুব দেওয়া আছে রং সব পছন্দ। আপনি সত্যিই এই সঙ্গে কিছু মজা চেহারা করতে পারেন!

মেকআপ স্থায়ীভাবে awa xl জল প্রতিরোধী চোখের পেন্সিল
Mmm, মসৃণ, বিনীত রঙ …
আমার picky চোখ এই eyeliners তিনটি সঙ্গে খাওয়া হয়েছে, পাশাপাশি তারা আমাকে ব্যর্থ হয়েছে না! কি eyeliner আপনার মেকআপ ব্যাগ একটি খুব প্রথম শ্রেণীর আসন অর্জন করেছেন?