আমি আমার নখ করতে পছন্দ করি। এটি হ্রাস পাচ্ছে, পাশাপাশি আমি কয়েক ডলার সংরক্ষণের জন্য পরে নিজেকে গর্বিত মনে করি (তাই আমি এটি আরও মেকআপে, Obvs এ ব্যয় করতে পারি)।

যে বলা হচ্ছে, আমি সাধারণত একটি টন সময় নেই, তাই ঠিক এখানে যত তাড়াতাড়ি সম্ভব দ্রুত হিসাবে কাজ সম্পন্ন টাস্ক পেতে আমার মৌলিক।

বিজ্ঞাপন

পেরেক clippers পাশাপাশি ফাইল

বেশ সুস্পষ্ট পছন্দ, তবে কিছুই ragged নখ মত আরাধ্য পোলিশ ধ্বংস। আমি আরো ব্যয়বহুল পেরেক ফাইলগুলি কিনেছি, তবে আমি সর্বদা এই সাশ্রয়ী মূল্যের ব্যক্তিদের কাছে ফিরে যাই যা একটি বাক্সে প্রচুর পরিমাণে আসে। আমি আমার হ্যান্ডব্যাগে পাশাপাশি আমার ফিটনেস সেন্টার ব্যাগে কাজে এই স্টক করতে সক্ষম হচ্ছি। আমি একইভাবে আমার নখের প্রান্তের চারপাশে পোলিশ পরিষ্কার করার জন্য পেরেক ডেটা ব্যবহার করে।

চর্ম উন্মুলয়িতা

আমি এমন একটি প্রো মত অনুভব করেছি যে আমি আমার ম্যানিকিউর রুটিনতে স্যালি হ্যানসেন তাত্ক্ষণিক cuticle ক্লিনার অন্তর্ভুক্ত! আমার cuticles ফিরে ধাক্কা আগে আমি আমার নখ কাটা ধৈর্য ছিল না, তাই এই পণ্য নিখুঁত। আমি আমার cuticles কাছাকাছি এটি ক্যাপচার, হালকাভাবে, আমার আঙ্গুল দিয়ে তাদের ফিরে ধাক্কা, পাশাপাশি তারপর এটি বন্ধ করে দেয়। এটা সহজ পাশাপাশি সত্যিই কার্যকর। স্যালি হ্যানসেন অবিলম্বে কুলিক ক্লিনার $ 5 এর জন্য লক্ষ্যমাত্রা প্রদান করা হয়।

বেস কোট

আমি সবসময় খুব ভাল বেস কোট খুঁজছেন, এবং সম্প্রতি আমি মৌখিক bonder জন্য পৌঁছেছেন। আমি এটা বিভিন্ন polishes সঙ্গে ভাল কাজ করে বিশ্বাস করি, পাশাপাশি আমি এটি দ্রুত dries।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এটি একটি অতিরিক্ত পদক্ষেপ, তবে আমার নখ বেস কোট ছাড়া একটি দিনের বেশী শেষ হবে না। ডলার 10 ডলারের জন্য উল্টাতে বুননারে দেওয়া হয়।

নখ পালিশ

আমি সাধারণত একটি নিরপেক্ষ এবং একটি শক্তিশালী রঙের মধ্যে নির্বাচন করছি, তবে আমি প্রায় সবসময় নিরপেক্ষ জন্য যেতে শেষ পর্যন্ত। আমি আমার নখের উপর সত্যিই কঠিন, তাই আমি এমন কিছু বাছাই করতে চাই যা চিপগুলি দেখাবে না। আমি যখন আমার নখের জন্য অন্য দিনটি করতে বসেছিলাম, তখন আমি খনিজ সংমিশ্রণের মাধ্যমে সোনালী বালি পাশাপাশি ক্যাশমিয়ারের মধ্যে বিতর্ক করি।

আমি নগ্ন নির্বাচন শেষ পর্যন্ত, অবশ্যই! সোনালী বালি সূক্ষ্ম রূপালী shimmer সঙ্গে একটি নিরপেক্ষ টান। এটি একটি অনন্য পাশাপাশি সত্যিই বেশ ছায়া। আমি আমার ত্বক স্বনটি যথেষ্ট পরিমাণে কতটুকু পছন্দ করি তা সূক্ষ্ম বা বিরক্তিকর মনে করে না।

শীর্ষ কোট

আমি কয়েকটি ভিন্ন শীর্ষ কোট চেষ্টা করেছি, তবে আমি এখন একের সাথে নিবেদিত নই। আমি কিছুক্ষণের জন্য seche vite ব্যবহার করা হয়েছে, তবে কখনও কখনও এটি পোলিশ সঙ্কুচিত করে তোলে, তাই আমি কিছু ভাল খুঁজছেন হয়েছে।

বিজ্ঞাপন

এই সময় আমি খনিজ সমন্বয় জেলের শীর্ষ কোটটি চেষ্টা করেছিলাম, সেইসাথে আমি ঠিক যেমনটি আমার নখ সরবরাহ করে যা আমার নখ সরবরাহ করে এবং সেইসাথে চকচকে চেহারা যে আপনি কেবল একটি জেল ম্যানিকিউর থেকে পেতে পারেন। এটি সবচেয়ে কাছের ছিল যে আমি যে সঠিকভাবে সেই একই চেহারাটি অর্জন করতে পেরেছি, যা আশ্চর্যজনক।

এবং এই শীর্ষ কোট বেধ সত্ত্বেও, আমার পোলিশ পাগল দ্রুত dries। আমি খুবই হতাশ ছিলাম যেহেতু আমি আমার পোলিশের শুষ্ক করার জন্য দীর্ঘদিন অপেক্ষা করতে পারছি, পাশাপাশি আমার নখ প্রায় 5 মিনিটের মধ্যে সম্পূর্ণরূপে শুষ্ক ছিল। খনিজ সমন্বয় পোলিশ এখন $ 8 জন্য Ulta এ দেওয়া হয়।

আপনি বাড়িতে আপনার নখ না? যদি তাই হয়, আপনি কি ব্যবহার করতে চান? আমাকে মন্তব্যে বুঝতে দাও!