আগে Moisturize, ব্লট এবং প্রধানমন্ত্রী প্রস্তুত করার আগে Moisturizer প্রয়োগ করুন!
আমি জানি আমি এই সব সময় বলি, কিন্তু এটির কারণ এটি freakin ‘সত্য! – এটা সত্যিই একটি গ্রামে নিয়ে যায়, তাই যখন আপনি পুরো মসৃণ / নিশ্ছিদ্র ত্বক জিনিসটি করতে চেষ্টা করছেন, বা আপনি এটি পেতে পারেন এমন কাছাকাছি।

ওহ, আমার ধার্মিকতা, হ্যাঁ, এটি একটি সহজ হবে যদি এটি একটি সহজ ধাপে এটি করতে পারে, তবে এটি আমার অভিজ্ঞতা ছিল না। আমার জন্য নিখুঁত-বর্ণিত ত্বকের যতটা সম্ভব বন্ধ হয়ে যাওয়ার সাথে অনেক পদক্ষেপ রয়েছে, এবং এটি অনেকগুলি কাজ নেয়, বিশেষ করে প্রক্রিয়া শুরুতে আপফ্রন্ট প্রিপ কাজ।

বিজ্ঞাপন

কিন্তু এখানে এমন কিছু যা সাহায্য করে এবং আমি সর্বদা এটি করি না, ব্যর্থ ছাড়া: আমি সবসময় আমার মুখ প্রাইমার আগে Moisturizer প্রয়োগ করি।

যখন আমি করি, আমার ত্বকটি মসৃণ দেখায়, আমার মেকআপটি আর দীর্ঘদিন ধরে থাকে এবং আমি যা কিছু আমি moisturized ত্বকের উপরে প্রয়োগ করি তবে এটি আরও ভাল কাজ বলে মনে হয়।

আমি সত্যিই জানি না কেন … হয়তো ময়শ্চারাইজার ত্বকে plumps এবং এটির উপরে যা আমি প্রয়োগ করি তা সহজে দেখি। রং এছাড়াও সমৃদ্ধ এবং আরো তীব্র চেহারা।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এখানে আমার মৌলিক প্রক্রিয়া …

ধাপ 1: ময়শ্চারাইজ করুন

প্রথমে, আমি ময়শ্চারাইজ করি, এবং এটি আমার মেকআপ প্রয়োগ করার সময় এটি প্রথম পদক্ষেপ (এর আগে, সকালে আমার মুখ ধুয়ে পরে, আমি SPF এর সাথে কোনও ত্বকের সিরাম এবং পণ্যগুলি প্রয়োগ করি)।

আমার সমন্বয় ত্বক তৈলাক্তের চেয়ে বেশি শুষ্ক (কিন্তু এটি আমার কপালের উপর এবং আমার নাক এবং চিবুকের চারপাশেও), তাই আমি সমৃদ্ধ ময়শ্চারাইজারদের কাছে পৌঁছাতে পারি, এবং আমি এমন পছন্দ করি যা এসপিএফ ধারণ করে না, এই ক্ষেত্রে, এই ক্ষেত্রে, telltale এড়াতে আপনি যখন এসপিএফ-ধারণকারী পণ্য এবং ফ্ল্যাশ ফটোগ্রাফি মিশ্রিত করেন তখন হোয়াইট কাস্টটি ঘটতে পারে। আমি তাদের উপরে অন্যান্য পণ্যগুলি প্রয়োগ করি যখন আমি ময়শ্চারাইজারগুলিও পছন্দ করি না।

একবার আমার মুখটি সম্পূর্ণরূপে ময়শ্চারাইজ করা হলে, আমি ময়শ্চুরাইজারকে পুরোপুরি শোষণ এবং ডুবানোর জন্য যথেষ্ট সময় দিতে পারি, যা সাধারণত প্রায় পাঁচ মিনিটের মধ্যে থাকে। দ্রষ্টব্য: এই পদক্ষেপটি খুবই গুরুত্বপূর্ণ কারণ যদি ময়শ্চুরাইজারটি এখনও স্পটগুলিতে ভিজে থাকে তবে এটির উপরে প্রয়োগ করা পণ্যগুলি যতক্ষণ না করতে পারে ততক্ষণ পর্যন্ত এটি শেষ হবে না।

পদক্ষেপ 2: ব্লট

পরবর্তীতে, শুধু নিরাপদ হতে হবে, আমি এখনও একটি টিস্যু বা কাগজের টয়লেট দিয়ে আমার ত্বককে ত্যাগ করবো যেহেতু এখনো অবাঞ্ছিত ময়শ্চারাইজারকে তুলে ধরতে হবে।

ধাপ 3: প্রধানমন্ত্রী

এখন এটা প্রধানমন্ত্রী। এটা আমার moisturized ত্বকের উপরে ডান যায়, এবং তারপর আমি সেট করার জন্য যথেষ্ট সময় দিতে (অন্য পাঁচ মিনিট)।

আমি অপেক্ষা করছি, আমি অন্যান্য জিনিসগুলি করব, যেমন আমার ব্রাউজগুলি পূরণ করুন, আমার চুল ঠিক করুন অথবা আমার বিড়ালের হয়রানি করি।

অবশেষে, আমি আমার ভিত্তি, গোপনকারী, পাউডার এবং সমস্ত মজার স্টাফ উপর রাখা।

বিজ্ঞাপন

আমি জানি এটি অনেক কাজ মত শোনাচ্ছে, এবং এটি, তাই আমি যখন খুব বেশি সময় ধরে সুপারিশ করি তখন আমি এটি করি না (পরিবর্তে, আমি ঠিক আমার মুখ ঠিক করব এবং উপরে প্রাইমার প্রয়োগ করব), কিন্তু আমি সত্যিই আমি মেকআপ পরেন যখন আমার ত্বক দেখায় উপায় মধ্যে এটি একটি বড় পার্থক্য করে তোলে।

পণ্য সুপারিশ

Moisturizers জন্য, আমি ব্যবহার এবং পছন্দ করি …

নিউট্রোজেনা তেল-মুক্ত আর্দ্রতা সংবেদনশীল ত্বক আল্ট্রা-মৃদু মুখের ময়শ্চারাইজার ($ 13)

Embryolisse Lait-Creme Concentrate ($ 16)

সমস্ত ত্বকের ধরনগুলির জন্য ক্লারিনস মাল্টি-অ্যাক্টিভ ডে ক্রিম ($ 59)

Bobbi Brown অতিরিক্ত আলোকসজ্জা আর্দ্রতা Balm ($ 63)

Primers জন্য, আমার ফেভারিটে কয়েকটি …

কখনও Smoothing Primer জন্য তৈরি করুন ($ 36)

Smashbox ফটো ফিনিস তেল ফ্রি ফাউন্ডেশন প্রাইমার Pore Minimizing ($ 39)

ম্যাক PREP + প্রধান প্রাকৃতিক র্যাডেন্স ($ 40)

ঘন্টাঘন নং ২8 প্রিমিয়ার সিরাম ($ 65)

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন