আমাকে মনে করবেন না।
গত সপ্তাহান্তে সমুদ্র সৈকতটিতে আমি সাঁতারের পোশাকের পাশাপাশি ত্বকে দেখানোর পাশাপাশি এই সব লোককে দেখেছিলাম, সেইসাথে আমাকে আপনার মুখের চেয়ে অন্য অবস্থানে মেকআপ ব্যবহার করার বিষয়ে বিশ্বাস করে।

আমি সেলিব্রিটিদের প্রায়শই তাদের অস্ত্র, পা, ঘাড়, ব্যাকস এবং এমনকি এমনকি ফুট (!) লাল কার্পেট ইভেন্টগুলির জন্যও মেকআপ পরেন, তবে আমাদের কত ঘন ঘন স্বাভাবিক মানুষকে শরীরের মেকআপ পরিধান করে?

বিজ্ঞাপন

আপনি কি কখনও আপনার পায়ে বা সমুদ্র সৈকত বা পুলে ফাউন্ডেশন পরিধান করেন? অথবা আপনি একটি দৈনন্দিন ভিত্তিতে শরীরের মেকআপ পরেন, যেমন, কাজের জন্য একটি উলকি আচ্ছাদন জন্য?

আমি বুঝতে পারছি যে এটি যদি আরো বেশি হয় তবে আমি বিশ্বাস করি যে এটিই বিশ্বাস করে যে, শরীরের মেকআপ আমার জন্য একটি অস্বাভাবিক জিনিস। আমি কেবল হ্যালোইনের জন্য কখন বা দুইবার এটি ব্যবহার করেছি, যা কয়েক বছর আগে এই ছবিতে যা ঘটছে তা হল। আমি একটি শরৎ কাঠ পরী হিসাবে পরিহিত, তাই আমি আমার অস্ত্র, ঘাড়ের পাশাপাশি হাতের উপর একটি ক্রিম bronzer buffed, মনে হচ্ছে আমি বন মধ্যে ময়লা কাছাকাছি রোমিং ছিল বলে মনে হচ্ছে।

এটা কি সফল ছিল? Dunno। আমি dirtier হয়েছে, LOL! এটা পরীক্ষা করার মজা ছিল, যদিও।

কখনও কখনও, যদি আমি এমবিবিবির জন্য ছবি তুলছি এবং আমি একটি বন্ধ-কাঁধের উপরে বা আমার চুল আপ ব্যবহার করে থাকি তবে আমি আমার ঘাড়ে, বুকের পাশাপাশি কানগুলিতে ফাউন্ডেশন এবং / অথবা ব্রোঞ্জের পরিধান করব এমনকি আমার ত্বকটি বুকের উপরে ক্যামেরাতে সামঞ্জস্যপূর্ণ বলে মনে হয়, তবে আপনি জানেন না … এটি একটি মঙ্গলবার আমি যদি মঙ্গলবার চিলিনের সাথে বিরক্ত হতাম।

বিজ্ঞাপন

আপনি কত ঘন ঘন শরীরের মেকআপ পরেন না?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন