আমি বিশাল braids চাই!
আপনি সর্বদা 1) একটি কেয়ানু রিভেস মুভি হিসাবে এবং 2) একটি iced latte, তবে একটি মজার বান? এই দিন, তারা আমার জন্য আঘাত বা মিস্। কখনও কখনও, আপনি সুবিধার জন্য একটি দ্রুত এবং untidy বুনো বীট করতে পারবেন না, তবে একই দিনে আমার চুল আপ shoving যখন একই দিন হয় না।

আমি সেই মেয়েটির প্রকার যিনি সকালে তার পাজামা থেকে বেরিয়ে আসার জন্য পুরোপুরি বের করতে হবে; অন্যথায়, আমি একেবারে নিরর্থক মনে করি, সেইসাথে এটি আমার চুলের জন্য সঠিক একই পদ্ধতি হয়েছে। আমি উত্পাদনশীল অনুভব করার জন্য আমার চুল স্টাইল করার প্রয়োজন, তাই আমি Braids সম্পর্কে সব হয়েছে।

বিজ্ঞাপন

অর্ধ-আপ ডাচ ব্রাজিল আমি কিছুক্ষণের জন্য ব্যবহার করছি না (10 মিনিটেরও কম) এর চেয়েও বেশি সময় লাগে না, সেইসাথে আমি যখন এটি ব্যবহার করছি তখন আমি প্রধানত ব্যবহারিক মনে করি।

আমি গত সপ্তাহে YouTube এ এটির জন্য একটি দুর্দান্ত কিভাবে ভিডিও আবিষ্কার করেছি। এটি 10 ​​টি শৈলীগুলির এই রাউন্ডআপে প্রথম শৈলী, পাশাপাশি আমি ববি পিনের পরিবর্তে ছোট চুলের সম্পর্কগুলি ব্যবহার করে এটি কিছুটা কাস্টমাইজড করে।

ড্যুড, আমি সম্প্রতি ইউটিউবে অনেক braiding ভিডিও দেখছি, পাশাপাশি আপনি গত সপ্তাহে খরগোশ গর্ত নিচে কতটা গভীর stumbled ঠিক বুঝতে চান না! আমি আরাধ্য শৈলী অনেক বুকমার্ক যে যথেষ্ট যথেষ্ট লাগছিল …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এই সব সম্পূর্ণভাবে কাজ করতে।

আমি মুকুট braids যাও “হ্যাঁ” রাষ্ট্র রাষ্ট্র!

দ্বিতীয় hairstyle আমার টু ডু তালিকা হয়।

পুল মাধ্যমে শৈলী আরেকটি ভিডিও

এইগুলি এত আরাধ্য এবং সেইসাথে সৃজনশীল, সেইসাথে এটি ছোট্ট চুলের ব্রায়াইড দেখতে রিফ্রেশ করছে।

আমি ভুলে যাবার আগে, আপনি যদি ব্রাইডে যাচ্ছেন তবে পরামর্শের একটি ছোট্ট শব্দ এখানে রয়েছে: আয়না থেকে দূরে সরে যান, যেহেতু আপনি যদি আমার মতো কিছু হন তবে এটি আরও সহজতর করে তোলে। যখন আমি ব্রাইনের সাথে আমার পদ্ধতি অনুভব করি, তখন আমার প্রতিফলন দেখানোর পরিবর্তে, বিনাশটি আরও ভাল করে তোলে।

বিজ্ঞাপন

আমি এটা বিশ্বাস করি কারণ, যখন আমি একটি আয়না ব্যবহার করি, তখন আমি ঠিক সেইভাবে সচেতন থাকি যে কিভাবে ব্রাইডটি বরাবর আসছে, পাশাপাশি আমি এটির পাশাপাশি শুরু হওয়ার সম্ভাবনা বেশি, যখন আমি থেকে দূরে থাকি মিরর, বিনুনি নিজেই কাজ করার একটি প্রবণতা আছে। পাশাপাশি এটি প্রতি একক সময় তাই করে। এটা অদ্ভুত জিনিস!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন