রাখা 3 পরামর্শগুলি কেবল চিপগুলিতে না বলে।
২008 সালে, নিউইয়র্ক টাইমস চিপড নখ তৈরি করার চেষ্টা করেছিল।

হ্যাঁ … আমি সেই জীবন সম্পর্কে নই। আমি উদ্দেশ্যমূলকভাবে নোংরা চুলের জন্য আছি (মজা বন 4 জীবন!), কিন্তু একটি নোংরা মানি একটি হার্ড পাস পায়। আমি আমার ম্যানিকিউর সুষম এবং সুশৃঙ্খল, আপনাকে অনেক ধন্যবাদ, “টিপস কোন চিপস, দয়া করে।”

বিজ্ঞাপন

এমন একটি কয়েকটি জিনিস রয়েছে যা এটি একটি চিপ-মুক্ত পেরেক জীবনযাপন করতে সক্ষম করে, যেমন 1) একটি বেস এবং শীর্ষ কোট খুঁজে বের করতে পারে যা দৈনন্দিন জীবন সহ্য করতে পারে (আমার জন্য, যারা বর্তমানে স্মিথ এবং ধর্মাবলম্বী বেস কোট এবং essie জেল couture topcoat ) এবং ২) আমার নখের পরামর্শে চিপগুলির সম্ভাবনা কমাতে কয়েকটি প্রতিরোধক পদক্ষেপ গ্রহণ করা, যা আমি সর্বদা তাদের প্রথমে পেতে পারি।

এখানে তিনটি জিনিস যা আমার নখগুলি সব সপ্তাহে তাজাভাবে আঁকা রাখতে সহায়তা করে:

1. টিপ ভুলবেন না

প্রথমত, আপনি পোলিশের একটি স্তর আঁকেনার আগে, আপনার নখের পরামর্শের নীচে পেইন্ট করুন, এবং তারপরে পরামর্শটি বরাবর ব্রাশ চালানো করুন (আপনার পেরেকটি অনুভূমিকভাবে ধরে রাখুন, টিপের উল্লম্ব অংশে পোলিশ ব্রাশ করুন)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আপনার প্রথম legit কোট প্রয়োগ করার আগে প্রায় 30 সেকেন্ড অপেক্ষা করুন।

কেন এই, আপনি জিজ্ঞাসা করতে পারেন? আচ্ছা, এটি করার কারণ এইভাবে আপনার পরামর্শগুলি অতিরিক্ত সুরক্ষামূলক লেয়ারে আচ্ছাদিত করে, যাতে আপনার নখ সপ্তাহ জুড়ে জুড়ে ব্যাং হিসাবে আপনার পরামর্শগুলি তাদের উপর বর্মের অতিরিক্ত স্তর থাকে।

এই ক্ষুদ্র অতিরিক্ত পদক্ষেপ গ্রহণ আমার জন্য বিশ্বের সব পার্থক্য করে তোলে। আমি আমার নখ আঁকা যখন আমি কম চিপ দেখতে।

2. একটি তিন দিনের রিফ্রেশ করুন

“সিরি, আমাকে তিন দিনের মধ্যে টপকোটের আরেকটি স্তর করার কথা মনে করিয়ে দেয়।”

আমি সাধারণত এক সপ্তাহের জন্য আমার নখের উপর একই পোলিশ রাখি, এবং তিন দিন সাধারণত অন্য টপকোট লেয়ারের সাথে আমার মানিসকে তাজা করার আদর্শ সময়।

আমি বলতে চাচ্ছি, আপনি প্রতিদিন একটি দৈনিক করতে পারেন, অথবা অন্য কোনও দিন (আমার কাছে এটি কাজ করে), তবে যদি আমি খুব বেশি টপকোট লেয়ার করি, তবে এটি counterproductive হয়ে যায় কারণ আমার পোলিশ পুরু পেতে শুরু হয়, এবং তারপরে আমি ছিটিয়ে দিচ্ছি আমি ঝরনা আউট পেতে যখন এটা বন্ধ।

দ্রষ্টব্য: একটি ভাল দ্রুত শুকানোর টপকোট ব্যবহার করে আপনাকে আসলে বসতে এবং এটি করার সম্ভাবনা বেশি করে তোলে! স্যালি হ্যানসেনকে ইন্সটা-ডিআরআই শীর্ষ কোট বলা হয়েছে যা মাত্র পাঁচটি টাকা এবং সেট এক মিনিটের মধ্যে রয়েছে, তবে এখন সেরা এখন আমি সত্যিই assie জেল couture শীর্ষ কোট সামগ্রিকভাবে। এটা খুব চকচকে, এবং এটি শুষ্ক করতে প্রায় 10 মিনিট সময় লাগে।

3. ডবল দস্তানা করবেন

আপনি কিছু করার জন্য গ্লাভসগুলির একটি জোড়া দেওয়ার আগে – ডিশ, বাগান, পাওয়ার সরঞ্জামগুলির সাথে কাজ করুন – প্রথমে লেটেক গ্লাভসগুলির একটি জোড়া রাখুন এবং উপরে আপনার আসল গ্লাভসগুলি স্লিপ করুন।

বিজ্ঞাপন

হ্যাঁ, এটি অতিরিক্ত এবং সম্পূর্ণ পর্যায়ে, তবে এটি আপনার ম্যানিকিউরটি বেশি ভয়ঙ্করভাবে দেখতে সহায়তা করবে। মন্তব্যের মধ্যে কেউ এটি প্রস্তাব করে, এবং যখন আমি গ্লাভস পরা করছি, তখন আমি মনে করি এটি আমার পোলিশটি আর শেষ করে দেয়।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন