তাই। খুব। গর্ভবতী.

যে ঠিক আছে আমি এখন সব সময়, সব সময়, সব সময়। তাই অস্বস্তিকর পাশাপাশি গর্ভবতী।

বিজ্ঞাপন

শিশুর নারী এখন 28 সপ্তাহ! Yup, আমার li’l sidekick পাশাপাশি আমি সাত মাসের জন্য একসঙ্গে হয়েছে, যা আমার কাছে অবাস্তব ধরনের কারণ, 1), যে সব সময় কোথায় গিয়েছিলাম? – এবং, 2), এটি কার্যত বাড়ির প্রসারিত (সে মার্চের প্রথম দিকে)!

সুতরাং, আমার চেকআপের জন্য এই সপ্তাহে ডাক্তারের কার্যালয়ে, আমার ডকটি একটি কাগজের পরিমাপ টেপ দিয়ে একটি কাগজের পরিমাপ টেপ দিয়ে একটি কাগজ পরিমাপ টেপ দিয়েছিল, তবে সেটি ইতিমধ্যেই গ্রহণের চেয়ে অনেক বেশি সময় ধরে মজার চেয়ে অনেক বেশি ছিল Sonogram সঙ্গে পরিমাপ।

কাগজের পরিমাপ টেপের সাথে, তিনি আমার পেলেভিতে সেরাটি লে বাম্পের নীচে একটি শেষ করে রেখেছিলেন, তারপরে আমার টমি বোতামে টেপটি নিয়েছিলেন (যা এই দিনগুলিতে একটি টমি বোতামের কম এবং এটি আরও অনেক বেশি মসৃণ টমি স্পট, তবে আমি এসইসি তে এটি পেতে হবে) পাশাপাশি আমার স্তনগুলির নীচে আমার টিমের উপরে লে বাম্পের উপরে। আশ্চর্যজনকভাবে যথেষ্ট, টেপ 28 ইঞ্চি নির্ধারিত, 28 সপ্তাহের সাথে সম্পর্কিত, তাই কিছু ক্ষেত্রে সেই পুরানো-স্কুল পদ্ধতিগুলি এখনও কাজ করে!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

শীতল হাহ?

তাই … টমি বোতামগুলির পাশাপাশি গর্ভাবস্থা সম্পর্কে চিত্তাকর্ষক জিনিসটি আমি বুঝতে পারছি না যে এটি আমার আগে কখনো কখনো ঘটেনি, তবে যখন আপনার টিমটি অন্যব্যাপী অনুপাতের সাথে প্রসারিত হয়, তখন এটি একটি “innie” থেকে আপনার টমি বোতামটিকে ধাক্কা দিতে পারে “Outie।”

হ্যাঁ, হ্যালো, ক্যাপ্টেন সুস্পষ্ট! তবে আমি কোন ধারণা ছিল। পাশাপাশি এটি ঘটেছে বলে মনে হচ্ছে, রাতারাতি, রাতারাতি। হ্যালো!

খনি এখনও সীমান্তলাইন innie … কিন্তু যে innie একটি innie অনেক বেশি হতে যাচ্ছে না।

আ্যান্ড, তুমি কি কিছুটা বুঝতে চাও? প্রোগ্রাম আপনি কি। এই টমি বাটনিংয়ের সমস্ত প্রোগ্রামের উপর, আমি সেখানে স্টাফ আবিষ্কার করেছি … লিন্টের পাশাপাশি একটি ছোট গোলক যেমনটি হ’ল হ্যালাইন চুল হতে পারে। নিশ্চিত না.

আমি জানি! তাই মোটামুটি, তবে ইতিবাচক দিক থেকে, এটি এখন আমার টমি বোতামটি কখনও কখনও হয়েছে।

আরেকটি জিনিস … আমি এই দিনগুলিতে মনোযোগ দিচ্ছি সত্যিকারের কঠিন সময়, পাশাপাশি আমি সহজেই হতাশ হয়ে পড়েছি। আমি গত সপ্তাহের জন্য যতটা প্রকাশ করছি না, তবে আমি চেষ্টা করছি না। যাই হোক না কেন স্বাভাবিক চেয়ে স্বাভাবিক যাচ্ছে ধীর হয়েছে।

আমি আমার ডেস্কে বা ভিডিও ক্যামেরার সামনে একটি ভিডিওতে বসে থাকি, সেইসাথে শব্দগুলি যত তাড়াতাড়ি সম্ভব তারা ব্যবহার করে না (অথবা, উম … এ সব)। এটি অন্যতম প্রকারের গর্ভাবস্থা মস্তিষ্কের কুয়াশা, এবং / অথবা distractions কারণ, হ্যাঁ, আমার মনের উপর স্টাফ।

তাই যাই হোক না কেন স্বাভাবিকের চেয়ে বেশি সময় লাগে, তবে আমি এখনও এখানে আছি। এখনও chuggin ‘বরাবর।

ওহ, পাশাপাশি কান্নাকাটি? গুরুতরভাবে, আমি এমনকি জানি না, তবে আমি অন্তত যখন একটি দিন, যা আমি অনুমান করি, আমি গর্ভাবস্থায় হরমোন। এটা পিএমএস একটি গাজিলিয়ন নোংরা turnt মত মনে হয়।

উম … এটি বেশিরভাগই একটি দুর্দান্ত এলাকা যা আমি পরিধান করছি তার সম্পর্কে কিছু করার জন্য একটি দুর্দান্ত এলাকা।

আপনি আমার 18-সপ্তাহের বাঁশ ভিউ পোস্ট থেকে হোয়াইট ক্যাসলন টি-শার্টটি মনে রাখতে পারেন। আচ্ছা, leggings এইচ & এম মাতৃত্ব, পাশাপাশি বুট susanna bare ফাঁদ দ্বারা বুট হয়। যে-হাঁটু মোজা আমি পরা করছি, তাই, @ এসএস এ ধরনের ব্যথা। আমি তাদের কাছে গিয়েছিলাম যেহেতু তারা তাদের কাছে নর্ডিতে বিক্রি করেছিল এবং আপনি জানেন, ’90 এর nostalgia।

দিনটি আমি একটি বিট এ-লাইন স্কার্টের সাথে একই রকম জঙ্গি-উচ্চ মোজা ব্যবহার করেছি (যদি আপনি কখনও নির্বোধ দেখে থাকেন তবে তার পাশাপাশি তার দলটি যাচ্ছেন), তবে আমি সহজেই কীভাবে সত্যিই মনে রাখতে ব্যর্থ হয়েছিলাম , সত্যিই মোজা হতাশাজনক / যেহেতু আমি প্রতি পাঁচ মিনিট তাদের টেনে আনতে হবে।

ওহ, পাশাপাশি sweatshirt গত বছর Nordstrom থেকে এক। (অথবা এটা আগে বছর আগে ছিল? আমি এখন কিছুটা মনে রাখতে পারছি না …)

বিজ্ঞাপন

যে কেউ, শুধু হাই রাষ্ট্রের চেয়েছিলেন। আমি আশা করি আপনি এখন পর্যন্ত একটি চমৎকার সপ্তাহ হচ্ছে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন